যশোরে পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন যুবক নিহত হয়েছেন। রোববার (২৫ ডিসেম্বর) সন্ধ্যায় যশোর-মাগুরা সড়কের বাহাদুরপুর এলাকায় ও শহরতলির চাচড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন যশোর শহরের কাজীপাড়া এলাকার আব্দুল মান্নানের ছেলে খোকন (৩৫) ও পোষ্ট অফিসপাড়া এলাকার হান্নান মোল্লার ছেলে শিমুল হোসেন (৩৪) ও উপশহর এলাকার মনজুরুল ইসলামের ছেলে আরমান হোসেন (৩৬)।

যশোর কোতোয়ালি থানা পুলিশ জানায়, রোববার সন্ধ্যায় নিহত খোকন ও আরমান এবং খোকনের ভাই লিটন একই প্রাইভেটকারে করে যশোর-মাগুরা সড়কের বাহাদুরপুর এলাকায় পৌঁছালে একটি মোটরসাইকেল আরোহীকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা খায়।

এতে গুরুতর আহত অবস্থায় তিনজনকে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে আসে স্থানীয় লোকজন। সেখানে নেওয়ার পর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক সাইফুর রহমান আরমান ও খোকনকে মৃত ঘোষণা করেন। অপরদিকে লিটন গাড়ি থেকে লাফ দেওয়ায় সামান্য আহত হন তিনি। তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

এদিকে একই দিনে নিহত শিমুল হোসেন মোটরসাইকেলযোগে শহরতলীর চাচড়া এলাকায় এসে পৌঁছালে অজ্ঞাতনামা গাড়ির ধাক্কায় গুরুতর আহত হয়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে আসে। পরে রাত পৌনে ৮টার দিকে শিমুল হোসেনকে মৃত ঘোষণা করেন হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক সাইফুর রহমান।

এ ব্যাপারে যশোর হাইওয়ে পুলিশের সিনিয়র সহকারী পুলিশ সুপার আলী আহমেদ হাসমি বলেন, মরদেহ যশোর হাসপাতাল মর্গে রয়েছে। আইন মোতাবেক ব্যবস্থা নেওয়া হবে।

যশোর কোতোয়ালি থানার ওসি তাজুল ইসলাম বলেন, আইনি প্রক্রিয়া শেষে নিহতদের পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে।